কন্যা শিশুর লাশ
- সিফাত মৃধা ১৮-০৫-২০২৪

দেখতে যদি চাওগো তোমরা
কন্যা শিশুর লাশ।
দেখতে করিব মানা কারণ,
দেখিয়া করিবে কান্না।
দুদিন আগেও যেই শিশুটি
খেলতো মায়ের কোলে,
সেই শিশুটিই করিলো আজ
মায়ের কোল খালি।
যাকে দেখে আগে মানুষ
হাতো কুটি কুটি,
তাকে দেখে আজকে সবাই
কাঁদে রাশি রাশি।


১২:৩৬দুপুর
৩০ই অক্টোবর ২০২৩ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।