এগারোটা বছর
- সিফাত মৃধা ১৮-০৫-২০২৪

এগারোটা বছর হয়ে গিয়েছে
তোমার সাথে দেখা হয়না,
কথা হয়না তোমার সাথে।
কেমন আছো তুমি, কোথায় আছো।
আজ কার চোখেতে চোখ রেখে
পাড় করছো যুগের পর যুগ,
কার হাতে হাত রেখে হেঁটে যাচ্ছ
দুর্গম-গিরি পথ।
আজ হাঁটার মাঝে ক্লান্ত হলে
কার পিঠে চড়ে বাকিটা পথ অতিক্রম করো।
তোমার কি মনে আছে সেই দিনগুলোর কথা
যখন আমার চোখেতে চোখ রেখে ভুলে যেতে জগৎ-সংসার।
যখন আমার হাতে হাত রেখে,
দুজনমিলে হেঁটে যেটাম মাইলের পর মাইল।
তোমার কি মনে পড়ে সেদিনগুলির ও কথা।




প্রভাত বেলা - ১২:৪৫
২৭ই ফাল্গুন ১৪৩০বঙ্গাব্দ
১১ই মার্চ ২০২৪ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।