ভুলে ভুলে বেলা কেটে যায়
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

মাঝে মাঝে মনেহয়
সব কিছু বিনিময়
বেঁচে থাকা মানে হলো মিথ্যে।
চারদিকে অভিনয়
ঘিরে ধরে পরাজয়
জীবন চলেনা কোন তথ্যে।

সময়ের ছুটে চলা
কত কথা হয় বলা
তবুও ত রয়ে যায় কিছু-
মনে পরে স্মৃতি মালা
ফেলে আসা ছেলে বেলা
ছাড়েনা ত কিছুতেই পিছু।

ভাঙ্গা মনে বাঁধে বাসা
থাকে বেচেঁ মিছে নেশা
ভুলে ভুলে বেলা কেটে যায় ।
ভালোবাসা-টালোবাসা
বুকে বাধে কত আশা
অগোচরে স্বপ্নেরা দোলা খায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।