দুরান্ত আঘাত হানো
- আইনুল হক ১৪-০৫-২০২৪

দাউ দাউ করে জ্বলছে মন
জ্বলছে যখন প্রাণো
বুকে তখন হাতুড়ি দিয়ে তুমি
দুরান্ত আঘাত হানো।

মরমে মরছি তবু মুখে বুকে
ঐ ভালোবাসার গান
আমাকে আজ কবর দিতে
নিঠুর আঘাত হানো।

বুকে আঘাত হানলো যারা
আমার প্রাণের প্রিয় তারা
এই জীবন তুচ্ছ করে দিল
এভাবে ভালোবাসার দাম।

সেই পরানে আজকে যারা
আনন্দে হলো আত্মহারা
গায় কি কভু বলতে পারো
আমার গাওয়ার মত গান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।