ভাবনা গুলো ভিজিয়ে দিলো
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

বৃষ্টি পরে বৃষ্টি ঝরে কাঁদছে আকাশ আজ-
ক্লান্ত মনে শান্ত ক্ষনে মেঘলা বাতাস সাজ।
যৌবন জাগে বয়স রাগে কামনা জাগায় সুর,
স্বপন দেখা রঙ্গীন পাখা মোহনী মিলায় দূর।

সময় চলে স্রোতের তালে বইছে জীবন তরী,
দিনের শেষে রাতের বেশে ঘুরছে কাটার ঘড়ি।
ইস্টিশনে সৃষ্ট বনে দুলছে কাশের ফুল,
ষোড়শী নারী গরনে শাড়ী ঝুমকা কানের দুল।

কাজল মেখে মায়বী চোখে ডাকছে পাগল প্রানে,
গোপন সুখ অদৃশ্য মুখ করছে মাতাল ঘ্রানে।
কাঁপছে দেহ অজানা মোহ বর্ষা মেঘের খেলা,
ভাবনা গুলো ভিজিয়ে দিলো কাটলো আমার বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।