ভালোবাসার সাধ মেটেনা
- আইনুল হক ১৪-০৫-২০২৪

তোমায় যদি নাইবা পেলাম আমি
তুমি হলে যে সোনার চেয়েও দামী
এজীবনে কি আছে আর চাওয়ার
তুমি হলে বিধাতার সেরা উপহার।

আমাকে আমি হারিয়েছি তোমার মাঝে
তোমার ব্যথা শেল সম এ বুকেতে বাজে
দুনিয়ার সব অধিকার ছেড়ে দিতে পারি
তোমার প্রেমের দাবী আমি কেমনে ছাড়ি
জীবনে-মরণে চিরকাল তুমি যে আমার।

এক জনমে ভালোবেসে এই প্রাণে
ভালোবাসার সাধ মেটেনা
তোমারে ছাড়া আমার এই জনমে
একটি প্রহর ও কাটে না
পলকবিহীন চোখে তারে দেখি বারেবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।