চলে যাবো
- বিধান চন্দ্র দেবনাথ ১৬-০৫-২০২৪

বিধান চন্দ্র দেবনাথ



হঠাৎ একদিন চলে যাবো
এই পৃথিবী ছেড়ে,
এই সংসারের মায়ার বাঁধন
সবই রবে পড়ে।

এই সংসারের সব কিছু
মায়া দিয়ে গড়া,
মায়ার বাঁধন ছিন্ন করে
যাবো আমি মারা।

যখন আমি যাবো মরে
আত্মীয় স্বজন এসে,
কান্নাকাটি করে তাঁরা
চলে যাবেন শেষে।

মরার পরে থাকবে আমার
সব কিছু পড়ে,
সবাই মিলে কবরে রেখে
আসবে ফিরে ঘরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।