এ মনের কি মূল্য আছে
- আইনুল হক ১৫-০৫-২০২৪

এক রূপসীর প্রেমে আমি মজিলাম গো
দিনে দিনে সে যে মনে আগুন ধরাইলো
হেসে হেসে কাছে এসে পাগল বানাইলো।

জ্ঞানী গুণী কয় ভালোবাসা নয় তো ভালো
প্রেম এত মন্দ লো মজনুকে পাগল করলো
হায় কত অবিরাম লাইলি লাইলি যঁপিলো।

প্রেম পালাবে তখন প্রেমে পড়বে যখন
এ মনের কি মূল্য আছে তার কাছে এখন
যদি তোমায় পাই ভালোবাসার মূল্য হলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।