ছলনাময়ী
- আইনুল হক ১৪-০৫-২০২৪

রঙিলা বন্ধুর সনে মজিলো মোর মন
এরকম দেউলিয়া হলো আর কতজন
রুপসীনি বন্ধু আমার কত ছল জানে
খোঁপার ফুলের কলি ইশারাতে টানে।

মনে কয় ওরে বন্ধুরে তুই আমার প্রাণে
আগুন জ্বালাসনে বুকেতে এই শুভদিনে
আমরা কাছে আসলাম কি করে কুক্ষণে
দিবানিশি তার স্তুতি গাই অবিরাম গানে।

কত লোকে যে পাগল হইল প্রেম করে
ওরে ওই ছলনাময়ী মেয়ের ফান্দে পড়ে
আপনার হয়ে সে ছিল সোহাগে আদরে
আছে সব লেখা দেখা অদেখা সবখানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।