বর্ষবরণ
- দেবদত্তা পাল ২১-০৫-২০২৪

সুখ দুঃখের রোজনামচায় বছর কেটে যায়,
শব্দবাজির খেলায় বর্ষবরণ হয়।
বারুদের গন্ধে চারিদিক উপচে পরে।
সকাল হলেই মুটোফোনের নোটিফিকেশনে জানান দেয়
বায়ুর মান দূষনের সীমা ছাড়ায়।
তবুও সতর্ক হই না মোরা,
বছরের হাত ধরে এগিয়ে যাই অনিশ্চিত পথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।