ঈদের চাঁদ
- বিধান চন্দ্র দেবনাথ ১৭-০৫-২০২৪

রমজান মাসের শেষ দিন
ইফতার করা শেষে,
চেয়ে থাকি আকাশে
চাঁদ কখন ওঠে।

ঈদের চাঁদ আকাশে
দিবে যখন উঁকি,
রমজানের সব হিসেব
তখন যাবে চুকি।

ঈদের বাকা চাঁদ
দেখলে আকাশেতে
খোকাখুকি সেই খুশিতে
হাসি গানে মাতে।

চাঁদ দেখতে ঘরের বাইরে
সবাই দৌড়ে যায়,
চাঁদ উঠেছে চাঁদ উঠেছে বলে
নাচে আর গান গায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।