নেচে চলি
- হাসীব ফখরুল ২১-০৫-২০২৪

আচমকা একটা ধমকা হাওয়া
মুহুর্তে নিথর, - নিস্তব্ধ গান গাওয়া।
কি যেন এক শূন্য চিত্তে করুন কাওয়ালী,
খেওড়া পাতায় বাঁধে ঘর স্বপ্নীল ভাওয়ালী।
সবুজাভ ধরণীর আজ নীলাভ কায়া,
চোখে খোলা ঘুম -বাবুই পাখির মায়া।
নিবে যদি নিয়ে যাও,- ভেবে নাও কর্পূর,
ভাবিনা কিছুই, যা হবার হবে -হৃদয়ে সবুর।
ইরানি ফুল খোঁপায় গুঁজে, -খেজুরের ঘাঘরী,
হরদম হামেশাই নেচে চলি -'পেখম ময়ূরী।
.
২৩.০৮.২০২০ইং
রবিবার
রাতঃ১১টা ০৫মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।