আজও কি আমায় খুঁজো?
- হাসীব ফখরুল ২১-০৫-২০২৪

কথায় কথায় রাগ দেখানো তোমার কিন্তু সাজেনা,
মনের মাঝে ফল্গু ধারা কেউতো একটু বুঝেনা!
কোনসে রাগে গান গেয়ে যাও আমি কিঞ্চিৎ বুঝি,
সময়ান্তর ভাবযে দেখাও,- খাইনা এখন সূজি।
কোকিল ডাকে কুহু সুরে ময়ূর তুলে পেখম,
শূন্য নীড়ে নাইযে শোভা- শাস্ত্র বলে যেরম।
ভাব দেখে হায় আগুন জ্বলে কলম-কবিতার,
মনে মনে যাও কি আজও,- গোপন অভিসার?
.
কানের কাছে মধুর বাণী বেজে যায় যে আজো,
ঘুমের মাঝে হাত বাড়িয়ে আমায় কি হায় খুঁজো?
মনের নদী ভীষণ গভীর- পায়নি কেহ তল,.......
কোন পিপাসায় মন দিয়েছো?- আমায় একটু বল।
..
.
২১/১০/২০২০ইং
রোজ-বুধবার
রাত-১০টা ৩৫মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।