কে নেয়
- হাসীব ফখরুল ১৮-০৫-২০২৪

বিলাপের নেই সুর সময়ের কর্তন,
হিংগাজিয়া'পথ ধরে সুখের নর্তন!
সবুজের বুকে সুর বাজায় অহর্নিশ,
যাতা কলে পিষ্ট -করে চলে কুর্ণিশ!
সুখের ঘোরে স্বপনে বিভোর দুঃখের নীর-
হাসিমাখা বদনখানি পায়না তো সস্তির!
চোখে পরেও পরেনা সবুজের সমাহার,
কে নেয় গানি টেনে দুঃখের বারতা বাহার?
..
১২.০৯.২০২২ইং
রাত-৯টা ৫০মিনিট
রোজ-সোমবার
কুলাউড়া, মৌলভীবাজার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।