কথা শোন্
- হাসীব ফখরুল ১৭-০৫-২০২৪

কথা শোন্ অচেনা পাখি
সত্যি বল্ নইতো ফাঁকি
খুলে পেল্ ওইনা মুখোশ
পরিচয় তর্ -নইতো দোষ

ছেড়ে দে তর্ গড্ডলিকা
তবেইতো জান্ চন্দ্রলিখা
ভাবিস কেন মন্দ বচন?
হাঁপাস কেন কিঞ্চিৎ রচন?
এখনো হায়্ আছে সময়
সত্যিতেই হায় শৃঙ্গার জময়
.....
১৭/০১/২০২০ইং
রোজ-শুক্রবার
রাত-১১টা ০৮মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।