সংসার বধি বৃক্ষ
- হাসীব ফখরুল ২১-০৫-২০২৪

অহংকার নয় গো জানিও নিশ্চয়,
আছি যে মসিবতে প্রাণে নাহি সয়;
কি করে উত্তর দেই তোমারি কথার,
দু'চোখে অমানিশা সম্মুখে পাথার।
কে শুনিতে চায় অভাগার বেদন,-
মুখে-মুখে তালে তাল অন্তরে কৃপণ।
হাসি নাই সুখ নাই কায়া হোক যেমন,
সংসার বধি বৃক্ষ -না শুনে রোদন।।
::::::::::::::::::::::::::::::::::::::::::::::::
২৮/০৬/২০১৮ইং
সন্ধ্যা: ৭টা ১৫ মিনিট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।