বিবিধ-০১
- হাসীব ফখরুল ১৭-০৫-২০২৪

শান্ত নদীর বাঁকে বাঁকে বহু তরঙ্গের নিনাদ
ঝাপটে এসে কূলটে ধরে উদাস্তু আদম বুনিয়াদ
মহা স্রোতের জন্য আজি জলের বারং- পাক
পবনে হয় দিগুন লীলা টিলা চৌচির লেগে ধাক
গোলাটে আজ নদীর পানি আপন কর্ম দোষে
হাহুতাশে নিত্য যাবে কৃত্য ভীষণ রোষে
ঢেউয়ে ঢেউয়ে করে খেলা নদীর গোলা জল
শান্ত নদী ক্লান্ত আজি ভ্রান্ত পথে পেলাস মল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।