জীবন সাফার
- হাসীব ফখরুল ১৭-০৫-২০২৪

রাত এখন গভীর
তিমিরে ছায়া ঢাকা
বুঝালেও বুঝবে না মনের আকুতি!

মধুও তিক্ত তৃতীয় বিশ্বে
আচমকা 'মাইনের' বিস্ফোরণ
অহেতুক গল্পের বাগানের নিশুতি!

জোনাকির আলোও অচেনা লাগে
দই দেখেও ভয় লাগে চুন খেয়ে মুখ পুড়ে
অমাবস্যায় চাঁদের জোৎস্না এখন নিত্য ব্যাপার!

হবে না অবসান
মনে যে ঢুকেছে দূষণ
গায়ত্রী মন্ত্র পাঠ, নিসীমে জীবন সাফার!
..
০৯.০৪.২০২৩ইং
রাত:১১টা ৫০মিনিট
রোজ: রবিবার
বিছরাকান্দি, কুলাউড়া, মৌলভীবাজার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।