বিবিধ-০২
- হাসীব ফখরুল ১৭-০৫-২০২৪

আমি এক জলন্ত অগ্নি-শিখা
সর্গ,মর্ত্য,পাতাল ব্যাপি আমি এক সয়ম্বিকা
বাজাই ঢামা-ঢোল আপন খেয়ালের ছলে
পবনে পবন মিলাই যাই গিরিপথ পায়ে দলে
আমি আমার খেয়ালে চলি,না করি কোন কাউন্ট
আমার রাজ্যের রাজা আমি,আমি এক এভারেস্ট মাউন্ট
বুঝেও বুঝিনা আমি সত্যানন্দ,নিরানন্দ,সদানন্দ কি
কেবলি বাজাই শান্তির বেনু-বীণা পাপের খাতায় ছিঃ
......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।