পানের আড্ডা
- নাঈম ইসলাম বাঙালি ১৫-০৫-২০২৪

বাটা ভরে পান নিয়ে ভাই
জমায় রসের গল্প,
তিন মহিলা এক হলে তাই
করে আজব জল্প।

মিষ্টি মুখে আলাপ করে
গোপন কথাও প্রকাশ,
ঘরের কথা বাহির করে
পাড়া জুড়ে বিনাশ।

মুখে ভরা পানের পিসকি
থাকে না'ক আর হুঁশ,
ঝগড়া ছাড়া তখন নারী
শুধু খুঁজে সব দোষ।

মিষ্টি সুরে পানের জোড়ে
বেহুশ হলো নারী,
ঘরের কথা জানলো সবি
ঘরে এখন আড়ি।

নারীর কাছে গোপন কথা
থাকে যদি কিছু,
বুক ফেটে ভাই মরে নারী
প্রকাশ করার পিছু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।