জোৎস্নার স্বপ্ন তরঙ্গ
- দেবদত্তা পাল ২১-০৫-২০২৪

ঢেউ গুলো তটভূমিতেকে ছুঁয়ে যাচ্ছে
উপচে পরা জোৎস্নার স্পর্শ রাতে,
আলোআধারি স্বরলিপিতে,
মায়াবী এক সন্ধ্যায় অপরূপা প্রকৃতি।
কত না বলা কথা ছুঁয়ে যাচ্ছে পদযুগল।
জোৎস্নার তরঙ্গ
বয়ে আনছিল ভবিষ্যতের মনিমানিক‍্য।
স্বপ্ন বুনছিল মন..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।