গরম
- বিপুল চন্দ্র রায় ১৭-০৫-২০২৪

গরম
বিপুল চন্দ্র রায়

ওরে বাপরে বাপ!
প্রচণ্ড গরম অবস্থা চরম,
একেমন দিন,হায়!
কাঠফাটা রোদ কঠিন তাপ,
রোদে চান্দি গরম গেল দম।
পানি খাই লিটার লিটার তবুও
কোথাও কোন স্বস্তি নাই।
এত রোদ এত গরম
সূর্য্যি মামা তুমি তো
মানুষের মারার যম ।
ওরে বাপরে বাপ!
সূর্য্যি মামা করো মাফ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।