মুমিনের রুজি
- নাঈম ইসলাম বাঙালি ১৪-০৫-২০২৪

হালাল রুজি করো মুমিন
জীবনের'ই তরে,
জীবন পথে চলতে গিলে
ঈমান রাখ সাথে।

দু-দিনের এই দুনিয়াতে
হালাল পথে চলো,
হারাম রুজি করো না ভাই
দূরে থাকতে ব'ল।

ওগো মুমিন এসো সবাই
হালাল পথে চলি,
হারাম ত্যাগে হালাল রুজি
এই স্লোগান বলি।

পরের ধন থাকুক পড়ে
আমার যে তা নহে,
নিজের রুজি হালাল পথে
ঈমান মম কহে।

ঈমান নিয়ে মরতে হবে
ও'গো মুমিন ভাই,
এসো মুমিন হালাল পথে
কামাই করে খাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।