অবিনশ্বর
- আসরাফুজ্জামান সোহেল ১৬-০৫-২০২৪

অবিনশ্বর!
_______

শরীর ছুঁতে চায় সবাই
মন ছুঁতে চায়না কেউ,
মন ছাড়া দেহ তেমন-
মরা নদীর যেমন ঢেউ!

শরীর ছুঁতে পারে সবাই
মন ছুঁতে পারে ক'জন?
নশ্বরে তাই দেহের বসতি-
অবিনশ্বরেই করে মন বিচরণ!

✍????আসরাফুজ্জামান সোহেল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।