দূরত্ব
- সিফাত মৃধা ১৮-০৫-২০২৪

তোমার বাড়ি ইছামতীর ওপারে
আমি সারাদিন এপারে বসে থাকি একেলা
সারাক্ষণ ভরে ভাবতে থাকি
যদি তোমার আমার বাড়ির মাঝে এই
ইছামতীর নদী না থাকতো
তাহলে হয়তো আমাদের মাঝে এ দূরত্ব সৃষ্টি হতো না।
তোমাকে না পাওয়ার দূরত্ব আমি কেমনে মিটাই
যদি আমার ঘরের জানালা দিয়ে দেখা যেতো তোমার দুয়ার
যদি'ই বা তোমার বাড়ি হতো কয়েক কদমের পথ।
তাহলে হয়তো আমার মাঝের এ দূরত্ব'টা আজ মিটে যেতো।



১২:১৭রাত
১৮ই বৈশাখ ১৪৩১বঙ্গাব্দ
২ই মে ২০২৪ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।