পতিতার রাজনীতি
- নাঈম ইসলাম বাঙালি ১৭-০৫-২০২৪

হারিয়েছে নিজ নীতি
দেহ ব্যবসার রাজনীতি,
অধুনায় সে পতিতা।
যে দিকেই সে যায়
জনমত অনেক পায়,
ভোট কিনে এতোতা।

সকলের বিবেক হয়েছে ক্ষয়
প্রশাসনও এখন তার কথা কয়,
নীতি দিয়ে হয় না আর রাজনীতি।
এসব নেত্রী কেন হবে পতিতা
সমাজ কি রয়েছে আজও অজ্ঞতা?
দুর্নীতিবাজ করে দলকে অবনতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৫-২০২৪ ২২:১৪ মিঃ

এখন দুষ্ট আর নষ্ট মিলে করে পলিটিক্স তাই দেশ এখন তাদের দখলে

নাঈম ইসলাম বাঙালি
০৪-০৫-২০২৪ ১২:৩৪ মিঃ

হুম