সাজকবি
- মোঃ আখতার হোসেন সজীব - সূর্যের শেষ দেখা ১৭-০৫-২০২৪

আষাড়ে অশ্রু ঝরে,
ভাঙে মন বুক বাঁধি এরপরে’
তবু সেতো আসবেতো!
নাকি চলেই গেলো চিরদিন
সঙ্গীহীন করে একলা মোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০৮:১৫ মিঃ

nice 2