সম্পূর্ণ কবিতা-১
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

তোকে যখন ভাই বলে ডাকলাম
তুই অবাক হয়ে গেলি কেনো?
তুই কি ভেবেছিস
তুই হিন্দু আর আমি মুসলমান, আচ্ছা
তুই আলাদা করে বলতে পারবি, কোনটা
তোর রক্তের ঘ্রাণ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।