Digital
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

কখনো কখনো এ হাত ছুয়েছিল ও হাত
খেলেছিল মাউস কি বোর্ড
ক্লক ওয়াইজ, এন্টি ক্লক ওয়াইজ
ভারী নি:শ্বাস, দৃষ্টি মনিটরে।
প্রথমে MS OFFICE- MS WORD
Keyboard Layout মুখস্ত করতে করতে
A S D F G ; L K J H
Lay out behind text অথবা In front of text.
MS EXCEL
Auto Summation বা Copy Fill Handle
অথবা MS Power Point,
Click to add title বা Click to add subtitle
Slide Show Animation Scheme অথবা Slide Transition
মাঝে মাঝে এর সব কিছু এলো মেলো হয়ে একাকার হয়ে যায়।
আস্তে আস্তে হাত আসে, স্বপ্ন বাড়ে
এরপর Graphics Design, Flip Horizontal, Flip Vertical
অথবা Web design CSS, PHP, JAVA
3D Studio max, MAYA
তার পর বিল গেটস, স্টিভ জবস, জুকারবার্গ
Microsoft, Apple, INTEL, AMD.
এর পর স্বপ্ন দেখতে দেখতে
O Desk, Freelancer, Graphics River
কত কিছু Facebook, Social media , Twiter,
বা ইন্টারনেটে দেশের খবর, প্রথম আলো Online
BBC WORLD অথবা রেডিও তেহরান Bangla.irib.ir
চার চোখে কতদিন পাশা পাশি
কখনো কখনো, এ হাত ছুয়েছিল ও হাত
শুধু বলা হয়নি,
Password.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।