অপেক্ষা
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

আমি ছিলাম সবার আগে
সবার শেষে আমিই রব
ডাকিস যদি এই আমাকে
কসম খোদার তোরই হব।

কখনো কি ডাকবি আমায়,
নামের সাথে প্রিয় বলে?
অপেক্ষাতে থাকব আমি
প্রহর গুনে সকাল হলে।

একা আমি দাড়িয়ে আছি
একা একা থাকব জেগে
তোর’ই আছি এই’যে আমি
তোর’ই ছিলাম প্রথম থেকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।