সম্পূর্ণ কবিতা-৫
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

চোখ চক চকে চকমকি পাথর পাপ
চন্দ্রানন চন্দ্র মুখোশ চলতি অভিশাপ
চরণ যুগল চর্ম বন্ধী চরম চর্মকার
চর্মহস্ত চরিত্রহীন চমক চমকদার
চর্ম দেহ চাকর চক্র চোরা চারণ ভূমি
চর্ম জীবন চরম পাপী বুঝবেনা তুমি।
০২/১২/১৯৯৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।