সম্পূর্ণ কবিতা-৬
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

নিস্প্রভ হতাশায় ! ভেঙ্গে গেল যে স্বপ্ন
হীমে জমা বিষন্ন প্রহরে,
অসীম সাহসী শিল্পি তুমি!

শেষ পর্যন্ত কাছে এলে
প্রিয় নামে ডেকে
দেখালে নতুন স্বপ্ন, অনন্ত আঁধারে।
০২/০১/১৯৯৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।