Friend request confirm হওয়ার পর Facebook FUN
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

Thank U Friend
একটু একটু আমিও লিখি,
সন্ধ্যে হলে বন্ধু মিলে
এক সাথে এই আকাশ দেখি,
আর দূরে গেলে Facebook এ
একটু একটু Chatting করি


সেকি বন্ধু, তোমার বাড়ী ইন্ডিয়া ?
আমার তো ভাই বাংলাদেশে,
তার পরেও বন্ধু হলাম
what a great Idea !

তা কি করা হয়?
ভেলোরে থাকি, ইঞ্জিনিয়ার
O my god!
What a profession!
Much more lovely dear

বন্ধু কি Off line ?
মুখ গোমড়া বসে আমি,
তার পরে ও
Didn't mind

ও বন্ধু ঘুমিয়ে গেছো ?
আমি আছি জেগে জেগে ,
এই মুহুত্তে বিজলী গেলো ,
UPS টা চেচায় বেশী
UPS টা বেড়াল মেসো

একটু পরে UPS এর
দম নেয়া শ্বাস বন্ধ হবে,
তার আগেতেই FUN করা এই
Facebook টা Log Out হবে <>

শামীম Ahmmed 12/১০/২০14

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।