জীবন
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

সামর্থের অঙ্কে
জীবনকে মেপে দেখে
লাভ কি বল
জীবনটা কত দিন টিকবে?

যুদ্ধের রূপ দেখে
মুখোমুখী দাঁড়াতে
ভয় কি বল
ভয়নিয়ে কত দিন বাঁচবে?

ঝড় দেখে
কতদিন
মুখ লুকাবে
জীবনে কতবার মরবে?

হার হবে
এই ভেবে
তুমি থেমে থাকলে
যুদ্ধে নিশ্চিত হারবে।

২৫/০৯/২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।