হুংকার দিয়ে আয়
- মোঃ আখতার হোসেন সজীব - হুংকার দিয়ে আয় ১৭-০৫-২০২৪

তীব্র বৈরীতে বৈপরীত্যে আসীন হইয়া লয়
কহে শাণিত মানবকণ্ঠ,
এত অসার বিচার যাহাতে হয়
দ্বিধা সংকোচ করে পলায়ন,মরে ভয়।
কেহ কোথা হতে আয় বাছা ওরে
হুংকার দিয়ে আয়,
ক্ষুধিতের পেট ব্যথিতের মন
কোন জনমে বিচার পাবে ঠাঁয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০৮:১৫ মিঃ

valo