যৌবন তালাশ
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

মাতাল হাওয়া
উতাল চাওয়া
বিষাদ জ্বালা দেহে।
নীলচে আকাশ
যৌবন তালাশ
অজানা সেই মোহে।

নিথর সময়
ছুটছে কোথায়
গোপন মালা জপ।
জ্বলছে আগুন
মনের ফাগুন
স্বপন হারা সব।

বাচাঁর নেশায়
অচিন আশায়
বিবেক পিশে মারি।
কঠিন জীবন
অসীম ভুবন
বাইছি ভুল তরী।

ভাবনা নিরব
লাগছে আজব
রহস্যময় ছল।
চোখের পাতায়
আবেগ খাতায়
ঝরছে লোনা জল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।