উড়ালপক্ষী
- আব্দুল্লাহ আল নোমান ২০-০৫-২০২৪

আমি হতে চাই এক উড়ালপক্ষী
তোমার চিত্তে সুর তুলতে চাই
প্রভাতে, অপরাহ্ণে বা দ্বিপ্রহরে...

মিনতি আমার-
তোমার চিত্তে যেন পাই
এতটুকুন ঠাঁই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
২৯-০৩-২০১৫ ১৯:৫৫ মিঃ

nice 2