এলেবেলে
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

স্মৃতির স্তিমিত আলোর পাশে
এখন দাড় হয় বিস্মৃতি
বিশ্বাসের দৃপ্ত আলোর ঝরনা
এখন ঢেকে পড়ে
অবিশ্রান্ত অবিশ্বাস হতাশায়

বিষন্ন এক সন্ধ্যার হাতছানি
তাড়া করে ফেরে সারাক্ষণ
আমার সামনে এক সমূদ্র নীল
অনোন্যপায় আমি
ডুব দেই তাতে
০৯/১০/১৯৯৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।