ব্যর্থতা
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২১-০৫-২০২৪

শোচনীয় এক ঘটনা
ডুবে যাচ্ছি এক ক্ষুদ্র নদীতে,
জানিনা সাঁতার
প্রিয়জন ডোবালো নৌকা
জাগতিক যত ব্যর্থতা
ভাঙলো অঙ্গীকার

দাম্ভিকতার পশ্চাৎ ধারণা
শুধু দুঃসাহসের’ই নয়
অহং,দম্ভের
সমাপ্তি যার ধ্বংসের

স্বপ্ন অনেক পরের কথা
অপরাধ কত বড় এক ধৃষ্টতা
ডোবালো আমায়
সাঁতার, নৌকা, জাগতিক যত ব্যর্থতা
ভাঙলো অঙ্গীকার-

১৯/১০/১৯৯৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।