ভেবো
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২০-০৫-২০২৪

দৃষ্টি রেখো ঐ আকাশে বৃষ্টি থেমে গেলে
দুচোখ দিয়ে রংধনুকে দেখ

উদাস চেয়ো ঐ আকাশে সূর্য্য ডুবে গেলে
সারা গায়ে গোধুলী রং মেখো

সন্ধ্যে হলে ছায়াপথে কতো তারার মেলা
কতো তারা দিচ্ছে তোমায় আলো

রাত নিঝুমে একা একা চুপটি করে থেকো
ভেবো তোমায় কে বেসেছে ভালো
১৪/০৩/২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।