সংলাপ-৭
- শামীম এএ কবীর - পৃথিবীর বিশ্রী সব কবিতা ২১-০৫-২০২৪

ও পথে হাটবোনা আর
যতো কাঁটা বিছিয়েছ
সইবোনা যতো দুঃখ ভার
যতো ব্যাথা বিলিয়েছো

ও মুখে চাইবোনা আর
শুধু মায়া মিছে মিছে
সুর তুলে গাইবোনা আর
বদনাম পিছে পিছে

নাম ধরে ডাকবোনা আর
দেখবোনা চাঁদ হাসি
পিছুফিরে চাইবোনা আর
বলবোনা ভালোবাসি
২১/০৩/২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৬:৫৩ মিঃ

fine anttu mil fine kobita