সময় গিলে খায় ভাবনা গুলো
- কাজী আনিসুল হক ১৫-০৫-২০২৪

রাতের গভীরে নির্জনতা বারে,
চাঁদের বারে উজ্জলতা।
আধখানা যৌবন পূর্নতা চায়,
জোছনা মূখর মৌনতা।

প্রকৃতির নিয়মে নগ্ন পৃথিবী,
আধারে হিসেব সরল।
নিয়তীর কারনে রঙ বদলায়,
আলোর মাঝেই গড়ল।

চাওয়া পাওয়ার লেনদেন যত,
বাঁচার জন্যই ছলনা।
অপূর্ণতা কেবল যন্ত্রনা দেয়,
আকাশের মন ভরেনা-

হাহাকার জীবনে বড় পিছুটান
ক্রমাগত করছে গ্রাস।
সময় গিলে খায় ভাবনা গুলো
ভারী হয়ে উঠে নিঃশ্বাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
০২-০২-২০১৫ ০৮:২৯ মিঃ

nice