হৃদয়ের ধুম্রজাল-৩১
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

হ্যাঁ,সে অনেক স্বার্থপর,
আর তার স্বার্থপরতার কারন শান্তিতে থাকা,নষ্ট সুখের নয়।
হ্যাঁ ,সে অনেক লোভী,
তবে তার সে লোভ ভালোবাসার,টাকা-পয়সা কিংবা বিলাসীতার নয় ।
ভালোবাসার মানুষটির কাছ থেকে দিনের শেষে এক চিলতে
ভালোবাসার অপেক্ষায় দিনের পর দিন পার করার নাম লোভই বটে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।