হৃদয়ের ধুম্রজাল-২
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

ভালোবাসতে গিয়া আমি হইলাম দেশান্তর,
মন প্রাণ দিয়া সবি গেলো যে কালান্তর।
তবুও জীবন চলে যায় জীবনের নিয়মে
না থেমে, না ভেবে, না সুখের করতলে,
হয়ত অভিনয়ে ,হয়ত ব্যর্থতার ধুম্রজালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।