হৃদয়ের ধুম্রজাল-৭
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

আমি চাই তুমি ভালো থাকো ,
গল্প সুখে স্বপ্ন আঁকো ,
শুকনো পাতা নতুন করে
জাগিয়ে তুলে ভালো থাকো,
সত্যি তুমি ভালো থাকো,
বড্ড বেশি ভালো থাকো ।

চোখের জল লুকিয়ে তাই
হাসি মুখেই দিলাম বিদায় ,
জানি আর খুঁজবে না কোনদিন,
জানবে না- আমি কেমন আছি ?
তাই বুঝি আজ বলতে শিখেছি-
আমিও ভালো আছি ,ভালোই আছি ,
বড্ড বেশি সুখে আছি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।