হৃদয়ের ধুম্রজাল-৮
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

এই ছন্দ মন্দ সেতো নয়,
নয় তো বেরঙের,
তাহার সাথে আমার এ যাত্রা
এতো জনম জনমের।

পড়িয়েছি যে মালা সেতো
বিনি সূতার অচ্ছেদ্য এক বন্ধন,
“ছন্দ” সেথায় তাহার আমার
মনের আলিঙ্গন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।