হৃদয়ের ধুম্রজাল-৯
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

অবহেলায় যদি করবে গো দূর ,
কেনই বা দেখিয়েছিলে স্বপ্ন মধুর?
ফিরিবার যদি নাহি থাকে পথ ,
কেন করেছিলে এমন দরদ?

ভেবেছিলাম তোমার নিয়ে
গগনপানে হানা দিয়ে,উড়বো দুজনায়,
একদিন দেখি হায়,তুমি যে পাশে নাই।
ভাবতে পারো তখন আমি তুমি ছাড়া
কেমন করে দিন কাটাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।