হৃদয়ের ধুম্রজাল-১৮
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

তোমাকে অনেক কথা বলার ছিলো
বলা হলো না ,না আর কখনও বলা হবে,
নিরবতার ভাষায় না বলা কথাগুলো বুঝে নিও।
নাইবা হলো কোন কথা ক্ষতি তো নেই !
নাইবা হলো সুখের আলাপন,
কিবা যায় আসে তাতে?
কোথাও একটা দীর্ঘশ্বাস রেখে গেলাম ,
এটাই না হয় সারা জীবনের সঞ্চয় হোক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।