আজও ফিরে এলো না
- কাজী আনিসুল হক ১৫-০৫-২০২৪

আকাশে আধখানা চাঁদ ছিলো,
জোছনারা ছিলো সজ্জিত।
সে চাঁদের আলোয় মায়া ছিলো,
মেঘেরা হয়েছে লজ্জিত।

সময় অসময়ে এসে ছিলো,
বর্ষারা হয়েছে শিশির ।
দক্ষিনা জানালায় ডেকে ছিলো,
অপেক্ষায় ছিলাম অধীর।

এভাবে সারারাত কেটে গেলো ,
প্রকৃতির খোলা দোর।
স্বপন বেমালুম ভুলে গেলো,
এলো বেরসিক ভোর।

রঙহীন বাতাসে মিসে গেলো,
ফিরে সে আর এলো না ।
কোন অভিমানে চলে সে গেলো ?
আজও ফিরে এলো না...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।