হৃদয়ের ধুম্রজাল-১৯
- সুকন্যা তিশা - অনুকাব্য ২০-০৫-২০২৪

তোমার একটি প্রশ্নই আমাকে
অলংকৃত করে অলংকরনের হাজার ঢঙে,
তোমার একটু খেয়ালই আমায়
রাঙিয়ে দেয় রংধনুর সাত রঙে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।